শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে পুলিশ প্রশাসনের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনা ভাইরাস প্রতিরোধে বাহুবল মডেল থানা পুলিশ এর উদ্যোগে দরিদ্রদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এসময় সবাইকে সচেতনতার পাশাপাশি বিশেষ প্রয়োজন ছাড়া বাহিরে ঘুরাফেরা না করে নিজ গৃহে অবস্থানের জন্য পরামর্শ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে বাহুবল মডেল থানা পুলিশের অর্থায়নে তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজার উপজেলার মিরপুর বাজারে অবস্থিত বেঁদে পল্লীসহ এলাকার দুইশত দরিদ্র লোকদের মাঝে প্রত্যেককে দুইশ মিলি করে বিতরণ করা হয়েছে। এছাড়া যানবাহনসহ বাজারের বিভিন্ন পয়েন্টে জীবানুনাশক প্রয়োগ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আসকার আলী, পাঁচগ্রাম নেতা ফয়সাল আহমেদ, ফয়জাবাদ হাইস্কুলের শিক্ষক বেনজীর আহমেদ শাওন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com